Breaking News
Home / প্রথম পাতা / বিয়ে বাড়িতে মাংস কম দেওয়ায় বর ও কনে পক্ষের সং;ঘ;র্ষ, আ;হ;ত ১০

বিয়ে বাড়িতে মাংস কম দেওয়ায় বর ও কনে পক্ষের সং;ঘ;র্ষ, আ;হ;ত ১০

পটু;য়াখা;লীর মহিপুরে বি;য়ে বা;ড়িতে মাং;স ক;ম দে;ওয়াকে কে;ন্দ্র করে কনে ও ;বর প;ক্ষের মধ্যে সং;ঘ;র্ষে; অন্ত;ত ১০ জন আ;হ;ত হ;ও;য়ার ঘ;টনা; ঘ;টেছে।

শুক্রবার (০৯ এপ্রিল) বিকেলে মহিপুরের বিপিনপুর গ্রামে এ সং;ঘ;র্ষে;র ঘ;ট;না ঘ;টে। এসময় ভা;ঙ;চু;র করা হয় বি;য়ের প্যা;ন্ডেল, চে;য়ার ও টে;বিল;সহ আ;সবাব;পত্র। আ;হ;ত;দের মধ্যে গুরু;তর আ;হত রা;সেল (২৫), সেলিম (৩০) ও হাসানকে (২৬) কলাপাড়া উপ;জে’লা স্বা;স্থ্য কম;প্লেক্সে ভ;র্তি ক;রা ;হয়েছে।

স্থানীয় সূ;ত্রে জানা যায়, প্রায় দে;ড় মাস আগে বিপি;নপুর গ্রা;মে;র তো;ফাজ্জে’লের ছে;লে আ;রিফের স;ঙ্গে এক;ই ;গ্রামের রা;জ্জাকের মে;য়ে রাজি;য়ার বি;য়ে হয়। গত বুধবার আনুষ্ঠানি;কভাবে ছে’লে পক্ষ মে’য়ে;কে তুলে আনে;ন। আজ মে’য়ে পক্ষের লোকজন ছে’লের বাড়ি;তে মে;য়েকে নিতে আসেন।

খা;ওয়া দাও;য়ার প;র্বে মে;য়ে পক্ষে;র লো;কজ;ন;কে মাং;স ক;ম দেওয়া;কে কে;ন্দ্র ক;রে উ;ভ’য়প;ক্ষ সংঘ;র্ষে জড়ি;য়ে পড়ে। পরে পু;লিশ গি;য়ে প;রিস্থিতি নি;য়ন্ত্রণে আনে। মহিপুর থা’নার ভা;রপ্রাপ্ত ক;র্মক’র্তা (ওসি) মনি;রুজ্জামান ঘটনা;র সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থ;লে পু’লি;শ পাঠা;নো হয়েছে। অ;ভিযোগ পেলে আ;ইনানুগ ব্যব;স্থা নেওয়া হবে।

error: Content is protected !!