Breaking News
Home / প্রথম পাতা / সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আই’নি ব্যব’স্থা

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আই’নি ব্যব’স্থা

সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় যে কোনো জায়গায় শি’ক্ষা’র্থী পেলেই আ’ই’নি ব্য’ব’স্থা নেওয়ার কথা জানিয়েছেন চাঁদপুর মডেল থা”নার ভারপ্রাপ্ত ক’র্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ।

মঙ্গলবার (২ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কিশোর গ্যাং অপরা’ধ প্রতিরোধ ও মা’দ’কবি’রো’ধী চাঁদপুর মডেল থা”না-পু’লি’শের অ’ভি’যা’ন শেষে তিনি এ কথা বলেন। ওসি বলেন, সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শি’ক্ষা’র্থী পেলেই আ’ই’নি ব্য’ব’স্থা নেওয়া হবে। আমাদের এ চলমান অ’ভি’যা’ন অ’ব্যা’হত থাকবে। আমরা চাঁদপুরবাসীকে কিশোর গ্যাং মুক্ত একটি শহর উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, আমরা মিডিয়ার মাধ্যমে অভিভাবকদের জানাতে চাই, আপনার সন্তানের উপর ন’জ’র রাখু ন। কোনো অ’ব’স্থাতেই তারা যেন অকারণে সন্ধ্যার পর বাহিরে বের না হয়। পরে রাত পৌনে নয়টার দিকে মুঠোফোনে জানতে চাইলে ওসি আবদুর রশিদ বলেন, ‘সন্ধ্যার পর শি’ক্ষা’র্থীরা লেখাপড়া করবে। তারা রাস্তায় থাকবে কেন?

পাড়া-মহল্লার রাস্তায় সন্ধ্যার পর অকারণে কোনো শি’ক্ষা’র্থীকে ঘুরতে দেখলে আ’ই’নি ব্য’ব’স্থা নেওয়া হবে।’ এর আগে, চাঁদপুর শহরে পু’লি’শের এই ঝটিকা অ’ভি’যা’নে ৪৭ জন কিশোরকে আ’ট’ক করা হয়েছে। চাঁদপুর মডেল থা”নার ওসি মুহাম্মদ আবদুর রশিদের নে’তৃ’ত্বে মডেল থা”না-পু’লি’শ কয়েকটি দলে বিভক্ত হয়ে এ অ’ভি’যা’ন পরিচালনা ক’রে।

ওসি মুহাম্মদ আবদুর রশিদ বলেন, পু’লি’শ সুপারের নির্দেশে চাঁদপুর প্রেসক্লাব ঘাট থেকে অ’ভি’যা’ন শুরু হয়ে ৫ নম্বর কয়লা ঘাট, স্ট্যান্ড রোড, বেদে পল্লি, ছায়াবানী রোড, নতুন আলিম পাড়া, প্রতাপ সাহা রোড, মিশন রোড বালুর মাঠ ও ট্রাক রোডে এই অ’ভি’যা’ন পরিচালিত হয়।

error: Content is protected !!